ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

‘মারামারির’ পর আবাহনীর বিপক্ষে এগিয়ে থেকেও মাঠ ছাড়লো মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৭, ১৯ এপ্রিল ২০২৪  
‘মারামারির’ পর আবাহনীর বিপক্ষে এগিয়ে থেকেও মাঠ ছাড়লো মোহামেডান

দুই প্রতিদ্বন্দ্বী ক্লাবের এই ম্যাচকে ঘিরে উত্তাপ ছিল আগে থেকে। রাসেল মাহমুদের হলুদ কার্ড বাতিল করা ইস্যুতে আবাহনীর বিপক্ষে মাঠে না নামার ঘোষণা দিয়েছিল মোহামেডান। শেষ পর্যন্ত নামলেও মারামারির মতো বিব্রতকর ঘটনার পর মাঠ ছাড়ে সাদাকালো শিবির। 

নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষার পর আবাহনীকে ৩-০ গোলে জয়ী ঘোষণা করেন আম্পায়ার। অথচ ৪২ মিনিটে মারামারির আগ পর্যন্ত মোহামেডান এগিয়ে ছিল ৩-২ গোলের ব্যবধানে। আবহনীর জয়ে তারা শীর্ষে থাকা মেরিনারকে ছুঁয়েছে। দুই দলের পয়েন্ট সমান হওয়ায় শিরোপা নির্ধারণ কীভাবে হবে সেটির সিদ্ধান্ত নেবে হকি ফেডারেশন।

শুক্রবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম দুই কোয়ার্টারে আবাহনী দাপট দেখায়। ২৫ মিনিটে এগিয়ে যায় ২-০ গোলে। তৃতীয় কোয়ার্টারে মালয়েশিয়ান খেলোয়াড় ফয়সাল বিন সারির হ্যাটট্রিকে মোহামেডান এগিয়ে যায় ৩-২ গোলে। 

৪২ মিনিটে ঘটে মারামারির ঘটনা। ধাক্কাধাক্কি থেকে যার সূত্রপাত। জড়িয়ে পড়ে দুই দলের ডাগআউটে থাকা খেলোয়াড়রাও। কর্মকর্তা ও আম্পায়ারদের হস্তক্ষেপে মারামারি বন্ধ হয়।

মোহামেডানের দ্বীন ইসলাম, তানভীর সিয়াম ও আবাহনীর নাইমউদ্দিনকে লাল কার্ড দেখান আম্পায়ার। সিদ্ধান্ত মেনে না নিয়ে না খেলার ঘোষণা দেয় মোহামেডান। বাইলজ অনুযায়ী আবাহনীকে জয়ী ঘোষণা করা হয়।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়