ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি কুবারসির

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ১০ মে ২০২৪   আপডেট: ০৯:৪২, ১০ মে ২০২৪
বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি কুবারসির

খুব বেশিদিন হবে না বার্সেলোনায় আসছেন পাউ কুবারসি। এর মধ্যেই আলো ছড়ানো শুরু করেছেন এই ডিফেন্ডার। তার ব্যাপারে ইউরোপের কয়েকটি ক্লাব আগ্রহ দেখিয়েছিল। তবে তাতে জল ঢেলে আরও তিন বছরের জন্য কুবারসিকে নিজেদের শিবিরে রেখে দিল বার্সেলোনা। নতুন করে তিন বছরের জন্য কুবারসির সঙ্গে চুক্তি করেছে কাতালান ক্লাবটি।

বৃহস্পতিবার (৯ মে) বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি সারেন কুবারসি। এ সময় বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা উপস্থিত ছিলেন। চুক্তি অনুযায়ী ২০২৭ সালের জুন পর্যন্ত কাতালান ক্লাবটিতেই থাকছেন এই স্প্যানিয়ার্ড। রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০ কোটি ইউরো।

জিরোনা থেকে ২০১৮ সালে ১১ বছর বয়সে বার্সেলোনার একাডেমিতে যোগ দেন কুবারসি। গত বছরের জুনে এক বছরের জন্য দলটির সঙ্গে চুক্তি করেন তিনি। গত জানুয়ারিতে কোপা দেল রের ম্যাচ দিয়ে মূল দলের হয়ে অভিষেক হয় তার। দলের পরের ম্যাচেই লা লিগায় অভিষেক হয় রিয়াল বেটিসের বিপক্ষে।

এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সেলোনার হয়ে ২০ ম্যাচ খেলছেন কুবারসি। গত মার্চে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় নাপোলির বিপক্ষে দারুণ পারফরম্যান্সে তিনি জিতেছিলেন ম্যাচ সেরার পুরস্কার। ক্লাবের হয়ে আলো ঝলমলে পারফরম্যান্সে গত মার্চে প্রথমবারের মতো স্পেন জাতীয় দলেও ডাক পেয়ে যান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়