ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

২০২২ পর্যন্ত রিয়ালে মার্সেলো

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ১০:৫৭:৪১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৩ ১১:১৮:৫২ পিএম

ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন মার্সেলো। ২০২১-২২ মৌসুম পর্যন্ত স্প্যানিশ ক্লাবটিতে থাকবেন এই ব্রাজিলিয়ান ফুল-ব্যাক।

২৯ বছর বয়সি মার্সেলো ২০০৬ সালে রিয়ালে যোগ দেন। ক্লাবটির হয়ে ৪০৬ ম্যাচ খেলেছেন। গোল করেছেন ২৮টি।

এই সময়ে তিনি রিয়ালের হয়ে জিতেছেন তিনটি চ্যাম্পিয়নস লিগ, চারটি লা লিগা, দুটি কোপা ডেল রে এবং দুটি ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপা।

গত শনিবার লেভান্তের সঙ্গে রিয়ালের ১-১ গোলে ড্র ম্যাচে প্রতিপক্ষের জেফারসন লারমাকে লাথি মেরে লাল কার্ড দেখেন মার্সেলো। এতে তিনি দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন।

মার্সেলো আগামী রোববার রিয়াল সোসিয়েদাদ ও ২০ সেপ্টেম্বর রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৭/পরাগ

Walton