ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

পগবার জোড়া গোলে চারে ইউনাইটেড

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৯ ৯:১২:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৯ ৯:১২:৫৬ পিএম

ক্রীড়া ডেস্ক : পল পগবার জোড়া গোল আর অ্যান্থনি মার্শিয়ালের একটি গোলে পয়েন্ট টেবিলের তলানির দল ফুলহামের মাঠে সহজেই জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩-০ গোলের জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের চতুর্থ স্থানে উঠে এসেছে ‘রেড ডেভিল’রা।

অন্তর্বর্তীকালীন কোচ ওলে গুনার সুলশারের অধীনে সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে টানা ১১ ম্যাচে অপরাজিত থাকল ম্যানচেস্টার ইউনাইটেড। এর মধ্যে ১০টিতেই তারা জিতেছে।

শনিবার প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৪ মিনিটেই ইউনাইটেডকে লিড এনে দেন পগবা। মার্শিয়ালের পাস থেকে বল জালে পাঠান ফরাসি এই মিডফিল্ডার।

ব্যবধান দ্বিগুণ করতেও বেশি সময় লাগেনি অতিথিদের। ২৩ মিনিটে দলকে ২-০ গোলে এগিয়ে দেন মার্শিয়াল। অনেকটা একক নৈপুণ্যে গোলটা করেন ফরাসি এই ফরোয়ার্ড।

 



দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে ইউনাইটেড। ৬৫ মিনিটে হুয়ান মাতা প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় অতিথিরা। পেনাল্টি থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন পগবা।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে এটি পগবার ১১তম গোল। তার ক্যারিয়ারে এই প্রথম তিনি লিগের এক মৌসুমে এত গোল করলেন।

অবনমন অঞ্চলে থাকা ফুলহাম চলতি মৌসুমে লিগে এই নিয়ে ৫৮টি গোল হজম করল, যা ইউরোপের শীর্ষ পাঁচ লিগে যে কোনো ক্লাবের চেয়ে ১২টি বেশি!

এই জয়ে ২৬ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে চারে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। পাঁচে নেমে যাওয়া চেলসির পয়েন্ট ৫০। তবে এক ম্যাচ কম খেলেছে ‘ব্লুজ’রা।



রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge