ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাগদান সারলেন চিত্রনায়িকা তমা মির্জা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১০ ৩:৫৮:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০৯ ৫:৫৪:৫১ পিএম
হিশাম চিশতি, তমা মির্জা
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও তার হাতে উঠেছে। এবার বাগদান সারলেন এই অভিনেত্রী। বরের নাম হিশাম চিশতি। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন তমা মির্জা।

এ প্রসঙ্গে তমা মির্জা রাইজিংবিডিকে বলেন, ‘গতকাল শনিবার সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়েছে।’

তমা মির্জার হবু বর কানাডা প্রবাসী। তিনি ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত। গতকাল হিশাম চিশতির বাবা-মা তমা মির্জার বাসায় এসে বাগদানের আনুষ্ঠানিকতা শেষ করেন বলেও জানান এই অভিনেত্রী। 

বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘হিশাম চিশতি এখন কানাডায় অবস্থান করছে। দেশে  ফিরলেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে বিয়ের নির্দিষ্ট তারিখের বিষয়টি কয়েক মাস পরে বলতে পারব।’

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার। এরপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’ নামের চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চল পালাই’। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। 



রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge