ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মিলনের ‘মনের দুঃখ’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিলনের ‘মনের দুঃখ’

বিনোদন প্রতিবেদক : ‘সখি ভালোবাসা কারে কয়’, ‘পলকে পলকে’, ‘ডানাকাটা পরি’, ‘লক্ষ্মী সোনা’সহ বেশ ক’টি গান দিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পান এ প্রজন্মের সংগীতশিল্পী মিলন। গায়কি ও সুরের মাধ্যমে শ্রোতাপ্রিয় হয়েছেন তিনি। এবার ‘মনের দুঃখ’ শিরোনামে গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হতে যাচ্ছেন মিলন।

ফোক ঘরানার এ গানের কথা, সুরও করেছেন মিলন। সংগীতায়োজন করেছেন  এমএমপি রনি। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। গানের সঙ্গে মিল রেখে মৌলিক গল্পের ভিডিওটি নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপও রচনা করেছেন তিনি। এতে অভিনয় করেছেন জামশেদ শামীম ও আশফিয়া অহি। এছাড়া ভিডিওতে শিল্পী মিলনকেও দেখা যাবে।

গান প্রসঙ্গে মিলন বলেন, ‘ছোটবেলা থেকেই ফোক গানের প্রতি দুর্বল। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোক গানগুলো ঠিকঠাক উপস্থাপন করা কঠিন। তাই একটু সময় নিয়ে গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে তৈরি মিউজিক ভিডিওটা বেশ ভালো হয়েছে। আমার বিশ্বাস, শ্রোতাদের এটি ভালো লাগবে।’

নির্মাতা মাহিন আওলাদ বলেন, ‘গানটির কথা দারুণ। ফোক ধারার গান। এই গানের সঙ্গে মিল রেখেই গল্প তৈরি করা হয়েছে। গতানুগতিক মিউজিক ভিডিওর মতো গানটি নয়। ভিডিওতে দর্শকরা একটা গল্প পাবেন। যে গল্পে প্রেম রয়েছে, রয়েছে না পাওয়ার দুঃখ ও যন্ত্রণা। আমি নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আশা করি, দর্শকদের গানটি ভালো লাগবে।’

আগামী ২৫ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়