ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাকিবের লাল দলের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাকিবের লাল দলের জয়

ক্রীড়া ডেস্ক : কৃত্রিম আলোয় বৃহস্পতিবার একটি টি-টোয়েন্ট ম্যাচ খেলে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন লাল দল ও মাহমুদউল্লাহ রিয়াদের সবুজ দল।

সবুজ দল প্রথমে ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে ৯৬ রানেই অলআউট হয়ে যায়। জবাবে ১৬.১ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় সাকিবের লাল দল।

সাকিব আল হাসান ৪ ওভার বল করেন। ১৪ টি ডটবল দেন। বাকি ১০ বলে সবুজ দলের ব্যাটসম্যানরা ১৮টি রান নেয়। ৪ ওভারে ১৮ রান দিয়ে সাকিব নেন ১টি উইকেট। অন্যদিকে ব্যাট হাতে মাঠে নেমে ১১ বল মোকাবেলা করেন। তার মধ্যে ৩টিকে চারে পরিণত করেন। এরপর ছক্কা হাঁকাতে গিয়ে পয়েন্টে মেহেদী মারুফের হাতে ধরা পড়েন সাকিব। ১১ বলে ১৫ রান করে সাজঘরে ফেরেন তিনি।



মূলত জাকির হাসানের ব্যাটে ১৭ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় পায় সাকিবের লাল দল। জাকির অপরাজিত ৩৭ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

হঠাৎ কেন এমন একটি ম্যাচের আয়োজন করা হল? গুঞ্জন শোনা যাচ্ছে সাকিব আল হাসানের জন্যই এই ম্যাচটি আয়োজন করা হয়েছে। ২ এপ্রিল আইপিএল খেলতে ভারত যাবেন সাকিব। ইনজুরির কারণে অনেকদিন খেলার মধ্যে ছিলেন না। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তার দল মোহামেডান সুপার লিগে উঠতে পারেনি। সে কারণে মোহামেডানের হয়েও খেলতে পারছেন না তিনি। তাইতো টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের জন্য একটি প্রস্তুতি ম্যাচ আয়োজন করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।




রাইজিংবিডি/ঢাকা/২৯ মার্চ ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়