ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন মাস মাঠের বাইরে ডি ব্রুইন

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন মাস মাঠের বাইরে ডি ব্রুইন

ক্রীড়া ডেস্ক: মৌসুমের শুরুতেই বড় এক ধাক্কা খেল ম্যানচেস্টার সিটি। হাঁটুর ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে ছিটকে পড়েছেন দলটির তারকা মিডফিল্ডার কেভিন ডি ব্রইন।

বুধবার দলের সঙ্গে অনুশীলনের সময় হাঁটুতে চোট পান বেলজিয়ান এ তারকা। প্রাথমিকভাবে চোট কতটা গুরুতর ছিল তা জানা যায়নি। পরীক্ষার পর শুক্রবার সকালে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়ছে, আগামী নভেম্বরের আগে ডি ব্রুইনকে মাঠে পাবে না বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

সেরে উঠতে লম্বা সময় লাগলেও সুখবর হচ্ছে ডি ব্রুইনের হাঁটুতে কোনো অস্ত্রোপচার প্রয়োজন হচ্ছে না। এ প্রসঙ্গে টুইট বার্তায় ম্যানসিটি জানায়, ‘আমরা নিশ্চিত করতে পারি ডান হাঁটুর লিগামেন্টের সমস্যায় ভুগছেন ডি ব্রুইন। তবে সার্জারির প্রয়োজন নেই। আশা করা যাচ্ছে তিন মাসের মধ্যে সেরে উঠবে সে।’

ডি ব্রুইনের হাঁটুর চোট নতুন কোনো ঘটনা নয়। ২০১৬ সালে ডান হাটুর ইনজুরির কারণে ক্লাবের হয়ে ১২টি ম্যাচ খেলতে পারেননি তিনি। ওই সময় ইএফএল কাপের সেমিফাইনালেও এভারটনের বিপক্ষে খেলতে পারেননি এ মিডফিল্ডার।

গতবার ম্যানচেস্টার সিটির মৌসুম সেরা ফুটবলার নির্বাচিত হয়েছিলেন ডি ব্রুইন। সিটিজেনদের হয়ে ১২ গোলের সঙ্গে সতীর্থের ২১ গোলে ভূমিকা ছিল তার। এছাড়া ইংলিশ লিগ শিরোপা ও ইএফএল কাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার।




রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়