ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিয়ালের ছয় গোলে রোনালদোর চার

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-১৯ ৪:৩৪:৫৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৯ ১২:০১:১০ পিএম
রিয়ালের ছয় গোলে রোনালদোর চার
গোলের পর ক্রিস্টিয়ানো রোনালদো
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : লা লিগায় জিরোনাকে ৬-৩ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। ক্রিস্টিয়ানো রোনালদো একাই করেছেন চার গোল। একটি করে গোল পেয়েছেন গ্যারেথ বেল ও লুকাস ভাসকেজ।

রোববার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের একাদশ মিনিটেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। টনি ক্রুসের বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ মহাতারকা রোনালদো।



২৯ মিনিটে স্টুয়ানির গোলে সমতায় ফেরে জিরোনা। প্রথমার্ধে স্কোরলাইন ১-১ রেখেই বিরতিতে যায় দুই দল। বিরতির পর শুরুতেই (৪৮ মিনিট) রিয়ালকে আবার এগিয়ে দেন রোনালদো। ৫৮ মিনিটে স্কোরলাইন ৩-১ করে ফেলেন ভাসকেজ।

ছয় মিনিট পরই রোনালদো পূর্ণ করেন হ্যাটট্রিক। ক্লাব ও জাতীয় দলের ক্যারিয়ারে এটি রোনালদোর ৫০তম হ্যাটট্রিক।

 

৬৮ মিনিটে স্টুয়ানির দ্বিতীয় গোলে ব্যবধান কমায় অতিথিরা। কিন্তু ৮৬ মিনিটে রিয়ালকে ৫-২ গোলে এগিয়ে দেন বেল। ৮৮ মিনিটে জিরোনার হয়ে আরেকটি গোল শোধ করেন হুয়ানপি। কিন্তু যোগ করা সময়ে রোনালদো পূর্ণ করেন তার চতুর্থ গোল। তাতে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল।

এই জয়ে ২৯ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তাদের নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদ। আর ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/পরাগ    

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge