ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

গোপালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদকে হারাল চট্টগ্রাম আবাহনী

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৯ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদকে হারাল চট্টগ্রাম আবাহনী

গোপালগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে গোপালগঞ্জ ভেন্যূতে বিদেশী খেলোয়াড় মোনোডন বাহের জোড়া গোলে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৪-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করেছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় গোপালগঞ্জ ভেন্যূতে শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে স্বাগতিক মুক্তিযোদ্ধার মুখোমুখি হয় চট্টগ্রাম আবাহনী। খেলার প্রথমার্ধে দুই দলই আক্রমনাত্মক খেলা শুরু করে। খেলার ৫ মিনিটে ফ্রি কিক থেকে ১১ নম্বর খেলোয়াড় কিংসলে হেডে গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন। এর ৫ মিনিট পর খেলার ১০ মিনিটে মুক্তিযোদ্ধার ৮৮ নম্বর খেলোয়াড় ইউসুকে কোটো ফ্রি কিক থেকে দর্শনীয় গোল করে দলকে সমতায় ফেরান। ২৫ মিনিটে দিদারুল ইসলাম গোল করে চট্টগ্রাম আবাহনীকে ২-১ গোলে এগিয়ে দেন। আর কোন গোল না হওয়ায় ২-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।



ম্যাচের দ্বিতীয়ার্ধে মুক্তিযোদ্ধা গোল শোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। কিন্তু ৬৯ মিনিটে বিদেশী খেলোয়াড় মোনোডন বাহ গোল করে চট্টগ্রাম আবাহনীকে ৩-১ গোলে এগিয়ে দেন। এর তিন মিনিট পর ৭১ মিনিটে গোল করে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থতম গোল করেন মোনোডন বাহ। বাকী সময়ে আর কোন গোল না হওয়ায় স্বাগতিক মুক্তিযোদ্ধাকে ৪-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী।

এ খেলা শেষে ১৩ খেলায় ৪ জয়ে ৫ ড্র ৪ পরাজয়ে ১৭ পয়েন্ট ও মুক্তিযোদ্ধা সমান সংখ্যক খেলায় ৪ জয়, ৩ ড্র ও ৬ পরাজয়ে ১৫ পয়েন্ট অর্জন করল।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৯ মে ২০১৯/বাদল সাহা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়