ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢাকায় অপু বিশ্বাস!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকায় অপু বিশ্বাস!

অপু বিশ্বাস

রাহাত সাইফুল : ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও তিনি। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও জানেন না অপুর হদিস। এ নিয়ে প্রায় এক বছর ধরে চলছে নানা জল্পনা-কল্পনা।

তাকে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে নানা মুখরোচক খবর। গতকাল সোমবার (২৩ জানুয়ারি) বিএফডিসির পরিচালক সমিতিতে আড্ডার সময় পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন এ প্রতিবেদককে জানান, অপু ঢাকায় আছেন।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) পরিচালক জি সরকারের সঙ্গে এ বিষয় আলাপকালে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘অপু ঢাকায় আসছেন কয়েকদিন আগে। আমার সঙ্গে এখনো দেখা বা কথা হয়নি। আমি তাকে ফোন করিনি। তবে অপুর বিশ্বস্ত একজন আমাকে জানিয়েছেন, অপু কয়েকদিন ধরেই ঢাকায় আছেন। ফেব্রুয়ারি থেকে সিনেমার শুটিংয়ে অংশ নিবেন। এখন তারই অপেক্ষায় আছি।’

এদিকে অপুর মেকাপ ম্যান জানান, অপু ঢাকায় আছেন। রাইজিংবিডির এ প্রতিবেদক অপুর মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার মোবাইল ফোন বন্ধ পান। বিশ্বস্ত সূত্রে জানা যায়, তার ফোনের ইনকামিং কল বন্ধ রয়েছে।

চিত্রনায়িকা অপু বিশ্বাস বেশ কিছুদিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও। চলচ্চিত্র সংশ্লিষ্টরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এরপর থেকে শাকিব খানের সঙ্গে অপুর বিয়ে, বাচ্চাসহ নানা  গুঞ্জণ উঠেছে চলচ্চিত্র পাড়ায়। এ নিয়ে যে যার মতো করে তথ্য জেনে খবর প্রকাশ করেছেন। বলা চলে পুরো বছরজুড়েই সিনেমার শুটিংয়ে না থাকলেও খবরের শিরোনাম হয়েছেন অপু।

অপু অভিনীত ‘ভালোবাসা ২০১৬’ শিরোনামের সিনেমাটি অপুর শুটিংয়ের অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জি সরকার। এছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত  ‘পাঙ্কু জামাই’  ও কালাম কায়সার পরিচালিত  ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং অপুর কারণে আটকে আছে। হঠাৎ অপু মিডিয়া থেকে অন্তরালে চলে যাওয়ায় এসব সিনেমার প্রযোজক ও পরিচালক বিপাকে পড়েছেন। প্রযোজকে পড়তে হয়েছে আর্থিক ক্ষতির মুখে।

তবে এসব সিনেমার মধ্যে কালাম কায়সারের ‘মা’ সিনেমার গল্প পরিবর্তন করে অপুর স্থানে নতুন নায়িকা নিয়ে সিনেমাটির কাজ শেষ করবেন বলেও জানা যায়।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকার অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’,‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় তিনি অভিনয় করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ