ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আগুন লাগার সংকেতে থেমে গেল খেলা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ১০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগুন লাগার সংকেতে থেমে গেল খেলা

আগুন লাগার সংকেতে মাঠে নেমে আসেন খেলোয়াড় ও ম্যাচ অফিশিয়ালরা

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ডানেডিন টেস্টের তৃতীয় দিনের শেষ সেশনের খেলা চলছিল। হঠাৎ ডানেডিনের গ্র্যান্ড স্ট্যান্ডে বেজে উঠল আগুন লাগার সতর্ক সংকেত। সঙ্গে সঙ্গে মাঠ খালি করে দেওয়ার ঘোষণা এল। গ্র্যান্ড স্ট্যান্ড থেকে সরিয়ে নেওয়া হলো সবাইকে। বন্ধ হয়ে গেল খেলা।

ঘটনাটা শুক্রবার দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসের সপ্তম ওভারে। কিউই পেসার ট্রেন্ট বোল্টের পঞ্চম বল শেষ হতেই বিকট শব্দে বেজে ওঠে ফায়ার-আলার্ম। সঙ্গে সঙ্গে মাঠ খালি করে দেওয়ার ঘোষণা আসে। খেলোয়াড়দের সবাই নেমে আসেন মাঠের মাঝখানে। ম্যাচ রেফারি, টিভি আম্পায়ারও বেরিয়ে আসেন মাঠে। মাঠের তিন হাজারের বেশি দর্শককে সরিয়ে নেওয়া হয় বাইরে।



তবে ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে কোনো দুর্ঘটনা ঘটেনি। ওটা ছিল ‘ফলস অ্যালার্ম’। কোথাও আগুন দেখা না যাওয়ায় ২০ মিনিট পরই আবার খেলা শুরু হয়। প্রথম ওভারে স্টিফেন কুককে হারানো দক্ষিণ আফ্রিকা দিন শেষ করেছে ১ উইকেটে ৩৮ রানে। হাশিম আমলা ২৩ ও ডিন এলগার ১২ রানে অপরাজিত আছেন। ৯ উইকেট হাতে রেখে দক্ষিণ আফ্রিকার লিড ৫ রানের।

এর আগে কেন উইলিয়ামসনের সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৩৩ রানের লিড নেয় নিউজিল্যান্ড। ৭৮ রান নিয়ে দিন শুরু করা উইলিয়ামসন তার ১৬তম সেঞ্চুরির ইনিংসে করেন ১৩০ রান। ৬৪ রানে শেষ ৫ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের প্রথম ইনিংস থামে ৩৪১ রানে। বিজে ওয়াটলিংয়ের ব্যাট থেকে আসে ৫০ রান। দক্ষিণ আফ্রিকার স্পিনার কেশব মহারাজ ৯৪ রানে নেন ৫ উইকেট। 



রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়