ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘অতিগুরুত্বপূর্ণ পেনাল্টি মিস করেছি’

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ২৭ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘অতিগুরুত্বপূর্ণ পেনাল্টি মিস করেছি’

লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক : কোপা আমেরিকার ফাইনাল নির্ধারিত এবং অতিরিক্ত সময় গোলশূন্য থাকার পর টাইব্রেকারে আর্জেন্টিনাকে ৪-২ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো কোপা শিরোপা ঘরে তোলে চিলি। টাইব্রেকারে পেনাল্টি মিস করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

 

আর্জেন্টিনার প্রথম শটটি নেন মেসি। পরিকল্পনা ছিল শুরুতেই গোল করে চাপ কমিয়ে দেবেন মেসি। কিন্তু ঘটে যায় উল্টোটি। মেসি নিজেই পেনাল্টি মিস করে বসেন। দৌড়ে বাঁ পায়ে জোরালো শট নেন। যা বারপোস্টের অনেক ওপর দিয়ে মাঠের বাইরে চলে যায়। মেসির শট মিসের পরপরই ম্যাচের ফল নিয়ে সংশয় বেড়ে যায় । আর্জেন্টিনার সমর্থকদের মধ্যেও হতাশা ছড়িয়ে পড়ে।

 

ম্যাচ শেষে মেসি বলেন, ‘এই মুহূর্তে আমি খুবই হতাশ। আমার সঙ্গে এটা আবার হলো। আমি অতিগুরুত্বপূর্ণ পেনাল্টি মিস করেছি।’ এদিকে টানা চতুর্থবারের মতো ফাইনালে উঠে দলকে শিরোপার স্বাদ দিতে পারেননি মেসি। এ নিয়ে তার ব্যাখ্যা, ‘এটা বিশ্লেষণ করা কঠিন। এখন বিশ্লেষণের সময় নয়। ড্রেসিং রুমে আমার মনে হলো, জাতীয় দলে খেলা শেষ। এটা আমার জন্য না।’

 

 

কোপা আমেরিকার বিশেষ আয়োজনে মেসি ছিলেন চেনা রূপে। ৫টি গোল করে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতাও এ সুপারস্টার। কিন্তু ফাইনালে কাঙ্ক্ষিত সাফল্য না পাওয়ায় শেষ পর্যন্ত জাতীয় দল ছাড়ার ঘোষণা দেন ১১২ ম্যাচে ৫৫ গোল করা মেসি।

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৬/ইয়াসিন/টিপু্/ এএন

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়