ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চার্টার্ড ফ্লাইটে উড়িয়ে নিলেও মোস্তাফিজকে খেলালো না দিল্লি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ১ এপ্রিল ২০২৩  
চার্টার্ড ফ্লাইটে উড়িয়ে নিলেও মোস্তাফিজকে খেলালো না দিল্লি

গতকাল রাতে ঢাকায় ফিরে শনিবার সকাল ৮টায় চার্টার্ড ফ্লাইটে ভারতে উড়াল দেন মোস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল দিল্লি ক‌্যাপিটালস তাকে পাওয়ার জন‌্য সব আয়োজন করে রেখেছিল। 

আজই তাদের প্রথম ম‌্যাচ ছিল লক্ষ্ণৌ সুপারজায়ান্টসের বিপক্ষে। মোস্তাফিজকে পেতে যতটা আয়োজন তারা করেছিল, মাঠে নামাতে কোনো তাড়াহুড়ো করেনি। সাড়া জাগিয়ে তাকে উড়িয়ে নিলেও প্রথম ম‌্যাচে মাঠে নামাননি। তাকে রাখা হয়নি দলের ইমপ্যাক্ট ক্রিকেটারদের তালিকাতেও।

তবে দলের সঙ্গে মাঠে গিয়েছেন মোস্তাফিজ। এক ভিডিও বার্তায় দেখা গেছে, দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে আনন্দে মেতে আছেন বাঁহাতি পেসার। 

ডেভিড ওয়ার্নারের সঙ্গে এ ম‌্যাচে মাঠে নেমেছেন মিচেল মার্শ, রোভম‌্যান পাওয়েল ও রাইলি রুশো। ইমপ্যাক্ট ক্রিকেটার হিসেবে আছেন আমান খান, প্রাভিন দুবে, মনিশ পান্ডে, ললিত যাদব ও অভিষেক পোরেল। কোনো বিদেশী ক্রিকেটার না থাকায় মোস্তাফিজের নামার কোনো সম্ভাবনাও নেই। 

দিল্লিতে এটি মোস্তাফিজের দ্বিতীয় মৌসুম। এবারের মৌসুমের জন‌্য তাকে রিটেইন করেছে। গত মৌসুমে তার পারফরম‌্যান্স খুব একটা ভালো ছিল বলা যাবে না। ৮ ম্যাচ খেলে ৭.৬৩ ইকোনমিতে উইকেট নিয়েছেন ৮টি।

 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়