ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পোলার্ডের ৯ ছক্কার তাণ্ডব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ৩০ আগস্ট ২০২০   আপডেট: ০২:০৬, ৩১ আগস্ট ২০২০
পোলার্ডের ৯ ছক্কার তাণ্ডব

নিজের দিনে ক্যারিবিয়ান ব্যাটসম্যান কিয়েরন পোলার্ডের সামনে যেন সবকিছু ম্লান হয়ে যায়। ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের উপর তাণ্ডব চালিয়ে আবারও কথাটি প্রমাণ করলেন দীর্ঘদেহী এই ক্রিকেটার। শনিবার রাতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বার্বাডোজ ট্রাইডেন্টসের বিপক্ষে ৯ ছক্কায় ২৮ বলে ৭২ রান করে প্রতিপক্ষ থেকে জয় ছিনিয়ে নিয়েছেন ত্রিনবাগো নাইট রাইডার্সের এই অধিনায়ক।

ব্যাট হাতে পোলার্ড যখন মাঠে নামেন তখন ৭ ওভারে ত্রিনবাগোর প্রয়োজন ৮৭ রান। হাতে কেবল ৫ উইকেট। ব্যাকফুটে থেকেও ত্রিনবাগোর জয় আসে কেবল অধিনায়ক পোলার্ড ঝড়ে। ২৫৭ স্ট্রাইক রেটে ২৮ বলে ৭২ রান করার পথে ৯ ছক্কার পাশাপাশি ২টি চার হাঁকান ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।

মাঠে নেমেই নিজের খেলা প্রথম বলে বার্বাডোজের হেইডেন ওয়ালশকে উড়িয়ে সীমানাছাড়া করেন। পরের ওভারে রশিদ খানকে মারেন আরও একটি।
শেষ ৪ ওভারে যখন ৬৬ রান প্রয়োজন তখন পোলার্ড যেন আরও বিধ্বংসী। হেইডেন ওয়ালশের করা ১৭তম ওভারে হাঁকান ৪টি ছয়। বার্বাডোজ অধিনায়ক জেসন হোল্ডারের পরের ওভারে আরও দুটি।

টানা ষষ্ঠ জয় নিশ্চিত করতে ত্রিনবাগোর শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫ রান। প্রথম বলে নিজের নবম ছয়ে দারুণ শুরু করেন পোলার্ড। তবে পরের বলে রান আউটের ফাঁদে পড়ে বিদায় নেন। তবে অধিনায়কের বেঁধে দেওয়া সুরে ব্যাট চালিয়ে ৫ বলে এক ছয়ে ১০ রান করে ত্রিনবাগোর জয় নিশ্চিত করেন খ্যারে পিয়ের। এর আগে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৮ রান তোলে বার্বাডোজ ট্রাইডেন্টস।

ম্যাচশেষে পুরস্কার বিতরণী মঞ্চে পোলার্ড নিজের খেলা এই ইনিংসকে অন্যতম সেরা বলে দাবি করেন।

স্কোরকার্ড:

বার্বাডোজ ট্রাইডেন্টস: ১৪৮/৭ (২০ ওভার)

ত্রিনবাগো নাইট রাইডার্স: ১৪৯/৮ (১৯.৫ ওভার)

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়