ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কমলাপুরে খালেদের টর্চার সেল

র‌্যাবের কাছে গ্রেপ্তার হওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার টর্চার সেলের সন্ধান পেয়েছে র‌্যাব। কমলাপুরের এই সেলে কেউ চাঁদা দিতে অস্বীকার করলে নিযার্তন করা হতো।

রাজধানীর ক্যাসিনো দুর্গে র‌্যাবের হানা

রাজধানীর বিভিন্ন ক্লাবে নিষিদ্ধ জুয়া ক্যাসিনোর দুর্গে হানা দিয়েছে র‌্যাব।

মুক্তিযোদ্ধা ক্লাবের ক্যাসিনোতে অভিযান

রাজধানীর গুলিস্থানে মুক্তিযোদ্ধা ক্লাব এ অভিযান পরিচালনা করছে র‍্যাব। ক্লাবটিতে অবৈধ ক্যাসিনো পরিচালনা করা হয় বলে জানা গেছে।

যন্ত্রের মাধ্যমে চলতো জুয়া (ভিডিও)

ক্যাসিনো শুনলেই চোখের সামনে ভেসে ওঠে লাস ভেগাস, সিঙ্গাপুর, থাইল্যারন্ডের চোখ ধাঁধানো বিলিয়ন ডলারের ঝলমলে জুয়ার আস্তানাগুলো। বাংলাদেশে ক্যাসিনো আছে এটা হয়ত বেশির ভাগ সাধারণই জানতেন না।

খালিদের ২ অস্ত্র জব্দ, ইয়াবা উদ্ধার

গ্রেপ্তার ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার কাছ থেকে অস্ত্র, গুলি এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব।

ক্যাসিনোতে অভিযান, ১৪১ জনকে সাজা

ফকিরাপুল ইয়াংমেন্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান পরিচালনা করে ১৪২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  এর মধ্যে ১৪১ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
 

সাতটি শিল্প প্রতিষ্ঠানকে বর্জ্য শোধনাগার স্থাপনের নির্দেশ

বুড়িগঙ্গা নদীর তীরের সাতটি শিল্প প্রতিষ্ঠানকে নিজ দায়িত্বে তিনমাসের মধ্যে তরল বর্জ্য শোধনাগার (ইটিপি) স্থাপনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

দেড় কোটি টাকার ফোনসেট, ল্যাপটপ ও স্বর্ণ জব্দ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৃথক অভিযানে দেড় কোটি টাকার মোবাইল ফোনসেট, ল্যাপটপ ও স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টম হাউস।

সিলিন্ডার যেন শো-পিস, রান্না হয় অবৈধ‌ গ‌্যাসে!

হোটেলের রান্নাঘরে প্রায় ৩০টির মতো গ্যাস সিলিন্ডার পাশাপাশি সাজানো। দেখলে যে কারো মনে হবে সিলিন্ডারেই বুঝি চলে বানানীর গোল্ডেন টিউলিপ-এর মতো জনপ্রিয় রেঁস্তোরার যাবতীয় রান্নার কাজ।

যুবলীগ নেতা খালিদ গ্রেপ্তার

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

সোনা ছিনতাই : এএসআইসহ দুজন রিমান্ডে

১২৫ ভরি সোনা ছিনতাইয়ের মামলায় রাজধানীর শাহবাগ থানার এএসআই শাহজাহান কবিরসহ দুজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

জালিয়াতি : দুজনকে পুলিশের হাতে তুলে দিলেন হাইকোর্ট

প্রায় ১৮ বছর আগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা এক  মামলায় জালিয়াতি করে জামিন নেয়ার ঘটনায় আসামি ও তদবিরকারীকে পুলিশের হাতে তুলে দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

মোবাইল ব্যাংকিং মনিটর করছে দুদক

মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অবৈধ অর্থের লেন-দেন হচ্ছে কিনা তা মনিটর করার জন্য তাদের ডাটাবেজে প্রবেশের অনুমতি পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

যুবলীগ নেতা খালিদের বাসা ঘিরে রেখেছে র‌্যাব

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূঁইয়ার বাসা ঘিরে রেখেছে র‌্যাব।

দিনে ফেরিওয়ালা সন্ধ‌্যায় অজ্ঞান পার্টির সদস‌্য

দিনের বেলায় তারা ফেরিওয়ালা। শষা, আচার, আমড়া, বরই বিক্রি করে।