Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৮ জুন ২০২১ ||  আষাঢ় ৬ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

বিল গেটস ও মেলিন্ডার বিবাহ বিচ্ছেদের কারণ পরকীয়া! 

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ৬ মে ২০২১   আপডেট: ১০:৪৭, ৬ মে ২০২১
বিল গেটস ও মেলিন্ডার বিবাহ বিচ্ছেদের কারণ পরকীয়া! 

বিয়ের ২৭ বছর পর বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন বিল গেটস ও মেলিন্ডা। এটা পুরাতন খবর। তবে নতুন খবর হচ্ছে পরকীয়ার কারণে নাকি তাদের দূরে সরে যাওয়া।

পিপল ডটকম ও ডেইলি মেইলের খবরে আঙ্গুল তোলা হয়েছে পৃথিবীর শীর্ষ ধনী বিল গেটসের দিকে। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, মেলিন্ডা গেটসের সঙ্গে বিশেষ চুক্তি করে পুরানো প্রেমিকার সঙ্গে প্রতি বছর সৈকতে দীর্ঘ সময় কাটাতেন তিনি। ৬৫ বছর বয়সী গেটসের চেয়ে সেই বান্ধবী পাঁচ বছরের বড়। নাম অ্যান উইনব্ল্যাড। মেলিন্ডাকে গেটস যে বছর বিয়ে করেন, সেই ১৯৯৪ সালে অ্যানের সঙ্গে তার ব্রেকআপ হয়।

বিল গেটস এই চুক্তির কথা নিজেও স্বীকার করেছেন বলে প্রতিবেদনে দাবি করা হয়েছে। ১৯৯৭ সালে টাইম ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারে চুক্তির বিস্তারিত তুলে ধরেন তিনি।

ওই প্রতিবেদন থেকে জানা গেছে, ১৯৮৪ সালে অ্যানের সঙ্গে প্রথম দেখা হয় গেটসের। অ্যান এক সময় উপলব্ধি করেন, গেটস তার বিলিয়ন ডলার সাম্রাজ্য গড়তে দিন-রাত কাজে ডুবে থাকেন। তাই তিনি অন্য কাউকে বিয়ে করতে চাচ্ছিলেন। গেটস সেটি বুঝতে পেরে নিজে থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। টাইম ম্যাগাজিনকে তিনি তখন বলেন, ‘মেলিন্ডাকে যখন বিয়ের কথা ভাবি, তখন অ্যানকে ডেকে অনুমতি নেই।’

মেলিন্ডার বিষয়ে অ্যান টাইম ম্যাগাজিনকে বলেন, ‘আমি বলেছিলাম, সে গেটসের জন্য উপযুক্ত। কারণ তার বুদ্ধিবৃত্তিক একটা শক্তি আছে।’ 

প্রতিবেদেন আরও বলা হয়েছে, শুধু অ্যানের কারণে মেলিন্ডার সঙ্গে গেটসের বিচ্ছেদ হয়েছে কি না, সে বিষয়ে নিশ্চিত কোনো তথ্য নেই। তবে গেটসের পুরোনো সাক্ষাৎকার থেকে বোঝা গেছে, কমপক্ষে এক দশক অ্যানের সঙ্গে তিনি সময় কাটাতে পারবেন, এমন চুক্তি ছিল মেলিন্ডার সঙ্গে।

## বিয়ের ২৭ বছর পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন বিল গেটস ও মেলিন্ডা

ঢাকা/ছাবেদ সাথী/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়