ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (২৯ জানুয়ারি-৪ ফেব্রুয়ারি)

প্রকাশিত: ১১:৩৫, ২৯ জানুয়ারি ২০২২  
এ সপ্তাহের রাশিফল (২৯ জানুয়ারি-৪ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সবধরনের তথ্য আদান-প্রদানে সাবধানতা অবলম্বন করুন। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে ব্যাঘাত হতে পারে। কারো কারো সম্মানজনক দায়িত্ব লাভ ও প্রতিপত্তি বাড়বে। অর্থনৈতিক ও ব্যবসায়িক গতি প্রকৃতি উঠানামা করবে। বিবাহিত জীবনে স্পর্শকাতরতা ও সংবেদনশীলতা বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আর্থিক পরিস্থিতি নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। পারিবারিক জীবনে মনমেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অংশীদারি ব্যবসায় ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। অন্যের আবেগ অনুভূতিকে যথেষ্ট গুরুত্ব দেয়ার চেষ্টা করুন। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। প্রাত্যহিক জীবনে স্বাস্থ্যসম্মত রুটিনে অভ্যস্থ হোন। ভ্রমণে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): দৈনন্দিন জীবনের প্রতিটি কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার চেষ্টা করুন। মানসিক অস্থিরতার জন্য সফলতা লাভ বিঘ্নিত হতে পারে। শারীরিক বিষয় গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। পারিবারিক পরিবেশ ও চিন্তার ক্ষেত্রগুলো প্রাণবন্ত রাখার চেষ্টা করুন। আবেগজনিত কারণে পেশাগত কাজে জটিলতা তৈরি হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিকভাবে আনন্দ উপভোগ করবেন। শারীরিকভাবে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। বিজ্ঞানসম্মত পদ্ধতিতে প্রাত্যহিক জীবন পরিচালনা করার চেষ্টা করুন। পারিবারিক মূল্যবোধ সম্পর্কে সচেতন হোন। পেশাগত কাজে জটিলতা তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন। আর্থিক পরিস্থিতি আপনার জন্য অনুকূল নয়।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পেশাগত দক্ষতা ও সুনাম বাড়বে। সাংগঠনিক কাজে সফলতা পাবেন। শারীরিক বিষয়ে সাবধানে থাকবেন। অর্থসংক্রান্ত বিষয়ে যেকোনো কাগজপত্র বা চুক্তিপত্র সম্পাদনে সতর্ক থাকার চেষ্টা করুন।রোমান্টিক যোগাযোগ শুভ। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে নাও থাকতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক আকর্ষণ বাড়বে। শিশু সন্তানের প্রতি দৃষ্টিনন্দন সম্পর্ক তৈরি হবে। রোমান্টিক সম্পর্কে পরিবর্তন ও অস্থিরতা বাড়তে পারে। দৈহিক ও মানসিক সজীবতা বাড়বে। তবে সবধরনের সমালোচনা ও নেতিবাচক চিন্তাভাবনা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পারিবারিক পরিবেশে বিষন্নতা অনুভব করতে পারেন। পারিবারিক সম্পর্কে অনৈক্য ও মতবিরোধ বাড়তে পারে। আর্থিক বিষয় শুভ। শরীরের প্রতি যত্নশীল হওয়ার চেষ্টা করুন। রোমান্টিক যোগাযোগ শুভ। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নানামুখী চাপে থাকতে পারেন। আর্থিক বিষয় নিয়ে চাপে থাকবেন। প্রেম ও রোমান্স শুভ। মেজাজ হঠাৎ গরম হতে পারে। অপ্রত্যাশিত কোনো ঝামেলা তৈরি হতে পারে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। চিকিৎসাজনিত ব্যয় বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে। শারীরিক বিষয় নিয়ে যথেষ্ট সাবধান হওয়া উচিত। অনর্থক মতানৈক্য সৃষ্টি করা থেকে বিরত থাকুন। আর্থিক বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সবধরনের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভবনা আছে। কোনো প্রভাবশালী লোকের সহযোগিতা পাবেন। পারিবারিক জীবনে ইমোশন ও সেন্টিমেন্ট নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। যানবাহন চলাচলে সাবধান থাকুন। শারীরিক বিষয়ে সতর্ক থাকার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শারীরিক বিষয় নিয়ে যথেষ্ট সচেতন হোন। মানসিক পরিশ্রমের পাশাপাশি কিছুটা শারীরিক পরিশ্রম করুন। আর্থিক বিষয় নিয়ে সফলতা আসার সম্ভবনা আছে। রোমান্টিক যোগাযোগ শুভ। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। পেশাগত কাজে নিজের দক্ষতা বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার মনমেজাজ ভালো যাবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। শিক্ষাসংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করুন। স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। কোনো চুক্তি সম্পাদনে সতর্ক থাকুন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়