RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৮ ১৪২৭ ||  ১৫ রবিউস সানি ১৪৪২

রায়হান হত্যা: আরও ১ পুলিশ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৩৯, ২৪ অক্টোবর ২০২০
রায়হান হত্যা: আরও ১ পুলিশ সদস্য গ্রেপ্তার

নিহত রায়হান আহমেদ

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমেদের মৃত্যুর ঘটনায় আরও এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গ্রেপ্তার হারুনুর রশিদ ওই ফাঁড়ির কনস্টেবল হিসেবে দায়িত্বরত ছিলেন। এ ঘটনার পর গত ১৩ অক্টোবর সাময়িক বরখাস্তকৃত চারজনের মধ্যে তিনিও রয়েছেন।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে পিবিআইয়ের পুলিশ সুপার (এসপি) এসপি খালেকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
এসপি জানান, হারুনুর রশিদকে শুক্রবার (২৩ অক্টোবর) রাতে সিলেট পুলিশ লাইন্স থেকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে তোলা হবে।

এর আগে গত মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে বরখাস্ত কনস্টেবল টুটুল চন্দ্র দাসকে সিলেট পুলিশ লাইন্স থেকে গ্রেপ্তার করে পিবিআই। পরে তাকে আদালতে তুলে সাত দিনের রিমান্ড চান পিবিআই তদন্ত কর্মকর্তা মুহিদুল ইসলাম। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর রাতে রায়হান আহমেদ নামের এক যুবককে আটক করে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়। অভিযোগ উঠেছে, ওই রাতে ফাঁড়িতে তার ওপর নির্যাতন চালায় পুলিশ। পরে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। 
এ ঘটনায় গত ১১ অক্টোবর রাতে সিলেট কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। এ মামলার তদন্তভার দেওয়া হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।

রায়হানের মৃত্যুর ঘটনায় ১২ অক্টোবর এসআই আকবরসহ ওই ফাঁড়ির চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়।

ঢাকা/নোমান/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়