ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গরুর রশিতে শিশুকে বেঁধে দেওয়া বৃদ্ধ গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ২ মে ২০২১   আপডেট: ১৯:৩২, ২ মে ২০২১
গরুর রশিতে শিশুকে বেঁধে দেওয়া বৃদ্ধ গ্রেপ্তার

নরসিংদীতে গরুর রশির সঙ্গে ছয় বছরের এক শিশুকে বেঁধে টেনে-হিঁচড়ে আহত করার ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ শওকত আলীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২ মে) দুপুরে নিজ গ্রাম মিয়ারগাও থেকে তাকে গ্রেপ্তার করে শিবপুর মডেল থানা পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল)  সন্ধ্যায় শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাও গ্রামে শিশু নাজমুল মিয়াকে গরুর রশিতে বেঁধে গরুসহ পিচের রাস্তায় ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে শওকত আলীর বিরুদ্ধে। শিশুটি গরুর সঙ্গে দৌঁড়ে তাল মেলাতে না পেরে রাস্তায় পড়ে গেলে পেট ও শরীরের বিভিন্ন অংশে ক্ষত হয়। শনিবার (১ মে) স্থানীয় ব্যক্তিরা ফেসবুকে লাইভ করলে ঘটনাটি জানাজানি হয়। এ সময় শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাজমুলকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।

এ ঘটনায় শনিবার রাতে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। আহত শিশু নাজমুল মিয়া (৬) মিয়ারগাও গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। অভিযুক্ত শওকত আলী (৫০) একই গ্রামের মৃত রউশুন আলীর ছেলে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে শওকত আলীকে গ্রেপ্তার করা হয়। তাকে কারাগারে পাঠানো হয়েছে। 
 

মাহমুদ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়