Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

শরীরে ৩৫টি গুলি নিয়ে বেঁচে আছেন মহেশখালীর গৃহবধূ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:৩৬, ২৮ সেপ্টেম্বর ২০২১
শরীরে ৩৫টি গুলি নিয়ে বেঁচে আছেন মহেশখালীর গৃহবধূ

শরীরে ৩৫টি গুলি নিয়ে বেঁচে আছেন কক্সবাজার মহেশখালীর গৃহবধূ জান্নাতুল ফেরদৌস (২৭)। অসহ্য যন্ত্রণায় প্রতিটি দিন পার হচ্ছে তার।

গত ২০ সেপ্টেম্বরের ইউপি ভোট চলাকালে নির্বাচনী সহিংসতায় দুর্বৃত্তদের ছররা গুলির শিকার হন এই গৃহবধূ।  তবে তার দাবি, প্রতিপক্ষকে গুলি করার দৃশ্য দেখে ফেলায় তাকেও প্রাণে মারার জন্য গুলি করা হয়েছে।

এ ব্যাপারে গৃহবধূ জান্নাতুল ফেরদৌসের শাশুড়ি দিলোয়ারা বেগম বাদি হয়ে বাদশা মিয়ার পুত্র আবদুর রহিম, মো. তারেক, জহির মিয়া ও আবুল বশরের ছেলে আজিজুল বশরসহ আরও ২০/২৫ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় অভিযোগ দায়ের করেন।

জান্নাতুল ফেরদৌস বলেন, মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের পশ্চিমপাড়ার একটি ভোটকেন্দ্রে দুর্বৃত্তরা গোলাগুলি করে। এসময় এক ব্যক্তিকে আমার সামনে গুলি করা হয়। আমি এই দৃশ্য দেখে ফেলায় আমাকেও গুলি করে তারা। এমনকি আমার বাড়িতে এসে দরজা, জানালায় গুলি করে। বাড়ির আসবাবপত্রও ভেঙে ফেলে।

তিনি বলেন, আমার শরীরে ৩৫টা গুলি। চিকিৎসক বলেছেন, গুলিগুলো বেরও করা যাবে না। হাতটাও অবশ হয়ে যাবে। আমি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে এই নিষ্ঠুরতার বিচার দাবি করছি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই বলেন, কুতুবজোম ইউপি নির্বাচনে সহিংসতায় গুলিবিদ্ধ জান্নাতুল ফেরদৌসের শাশুড়ি থানায় এজাহার দায়ের করেছেন। এ ব্যাপারে মামলা হয়েছে। তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

তারেকুর রহমান/টিপু

সর্বশেষ