ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

আত্মহত্যা করতে যাওয়া মা মেয়েকে বাঁচালেন পথচারী

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ২ অক্টোবর ২০২১  
আত্মহত্যা করতে যাওয়া মা মেয়েকে বাঁচালেন পথচারী

নরসিংদীতে ট্রেনের নিচে আত্মহত্যার সময় মা ও তার শিশুকে বাঁচালেন এক পথচারী। শনিবার (২ অক্টোবর) পলাশ উপজেলার ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে।

স্টেশন সংশ্লিষ্ট সূত্র বলছে, আত্মহত্যা করতে যাওয়া ওই নারী তাঁর স্বামী-সন্তানের সঙ্গে রাজধানী ঢাকায় যাওয়ার জন্য স্টেশনটিতে এসেছিলেন। ট্রেনের জন্য অপেক্ষারত অবস্থায় ঢাকায় যাওয়া-না যাওয়া নিয়ে ওই দম্পতির মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী তাদের দুজনকে সেখানে রেখেই ওই স্টেশন ছেড়ে চলে যান। এর পরপরই ওই নারী তাঁর মেয়ে সন্তানকে নিয়ে আত্মহত্যার জন্য রেললাইনে গিয়ে দাঁড়ান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনটি শীতলক্ষ্যা নদীর রেলসেতু পার হয়ে প্রচন্ড গতিতে ঘোড়াশাল ফ্ল্যাগ স্টেশনে প্রবেশ করছিল। ঠিক তখনই ওই নারী কোলে শিশু সন্তানকে নিয়ে ওই রেললাইনে গিয়ে দাঁড়ান।  এই দৃশ্য দেখে ঝুঁকি নিয়ে এক ব্যক্তি জোর করে তাদের রেললাইন থেকে সরিয়ে আনেন। অল্পের জন্য তারা প্রাণে বেঁচে যান তারা।

ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম মোস্তফা জানান, স্বামীর প্রতি বিরক্ত হয়ে ওই নারী তাঁর সন্তানকে নিয়ে আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের নিচে আত্মহত্যা করতে রেললাইনে গিয়ে দাঁড়িয়ে ছিলেন। অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া ওই নারী ও শিশুকে উদ্ধারের পর তার স্বামীর মুঠোফোন কল করে ঘটনা জানানো হয়।  তাকে ডেকে আনা হয়। 

মাহমুদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়