ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

সরাইলে ছেলের লাঠির আঘাতে বাবা খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৭, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ০০:৩৯, ৭ ডিসেম্বর ২০২১
সরাইলে ছেলের লাঠির আঘাতে বাবা খুন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের লাঠির আঘাতে ছোট্ট মিয়া (৬৫) নামে এক বাবার মৃত্যু হয়েছে। এসময় ঘাতক ছেলের হাত থেকে পিতাকে রক্ষা করতে গিয়ে তার মা মিনারা বেগম আহত হয়েছেন।

সোমবার (৬ নভেম্বর) বিকেলে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনার পর ঘাতক ছেলে মনির হোসেনকে নিজ বাড়ী থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পশ্চিমপাড়া গ্রামের ছোট্ট মিয়া নরসিংদী ও তার ছেলে মনির হোসেন সিলেটে ইট ভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন। কাজের সুবাদে মনির হোসেন সিলেটের ইট ভাটা মালিকের কাছ থেকে অগ্রিম টাকা নিয়ে আসেন। তবে বাড়ীতে এসে ইট ভাটার কাজে যাচ্ছিলেন না মনির। পরে ভাটার মালিকের পক্ষ থেকে তার পিতা ছোট্ট মিয়াকে বিষয়টি জানানো হয়। পরে তার পিতা মনিরকে বিকেলে সিলেটে গিয়ে ইট ভাটার কাজে যোগ দেয়ার জন্যে বলে। এতে ক্ষিপ্তহয় মনির। এক পর্যায়ে উত্তেজিত হয়ে ধান মারাইয়ের একটি হাতল দিয়ে পিতা ছোট্ট মিয়াকে মাথায় আঘাত করে মনির। এতে ঘটনা স্থলেই ছোট্টমিয়া প্রাণ হারান।

এসময় ঘাতক ছেলের হাত থেকে স্বামী ছোট্টমিয়াকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী (ঘাতকের মা) মিনারা বেগম আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘাতক মনিরকে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। নিহতের ভাই মজিবুর রহমান বাদী হয়ে মনির হোসেনকে প্রধান আসামীকরে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

মাইনুদ্দীন রুবেল/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়