ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ইউএনও’র গাড়ির ধাক্কায় সাংবাদিক নিহত

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ৯ মে ২০২২  
ইউএনও’র গাড়ির ধাক্কায় সাংবাদিক নিহত

নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি গাড়ির (নাটোর-ঘ ১১-০০৩২) ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাংবাদিক সোহেল রানা (৩৪) নিহত হয়েছেন। 

সোমবার (৯ মে) সকাল ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন তেল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা (৩৪) নলডাঙ্গা পৌর শহরের বালুয়া বাসুয়া মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে। তিনি আগপাড়া শেরকোল বন্দর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী শিক্ষক ছিলেন। পাশাপাশি তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদ পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সোহেল রানা সিংড়া প্রেসক্লাবের সদস্য ছিলেন।

নাটোরের সিংড়া উপজেলার গোল-ই আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মানসী দত্ত মৌমিতা নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের স্ত্রী। সকালে সুখময় সরকারের সরকারি গাড়িতে করে মৌমিতা কর্মস্থল সিংড়া উপজেলায় যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন সরকারের নিযুক্ত চালক। গন্তব্যে পৌঁছানোর আগেই গাড়িটি দুর্ঘটনায় পড়ে। 

স্থানীয়রা সোহেল রানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। পরে ঘটনাস্থলে আসেন নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আফজাল হোসেন, মো. সুলায়মান ও মো. শরিফুল ইসলাম জানান, ইউএনও’র গাড়ি দ্রুতগতিতে সিংড়ার দিকে যাচ্ছিলো। নিংগইন পৌঁছলে সেটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। পরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন গাড়িতে থাকা প্রভাষক মানসী দত্ত মৌমিতা। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ি দুটি উদ্ধার করে।

তবে ইউএনও সুখময় সরকার তার গাড়িতে স্ত্রীকে কর্মস্থলে পৌঁছে দেয়ার কথা অস্বীকার করে বলেন, ‘নলডাঙ্গা ছোট উপজেলা, সেখানে পেট্রোল সঙ্কটের কারণে গাড়িটি সিংড়ায় পেট্রোল নিতে পাঠিয়েছিলাম।’

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম সামিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে সোহেল রানার চিকিৎসার ব্যবস্থা করেন।

ইউএনও এমএম সামিরুল ইসলাম বলেন, সর্বোচ্চ চেষ্টা করেও সোহেল রানাকে বাঁচানো গেলো না। নিহতের পরিবারকে সহায়তা করার কথা জানান তিনি।

আরিফুল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়