ঢাকা     সোমবার   ২৯ মে ২০২৩ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩০

গোপালগঞ্জে দুই বাসের সংঘর্ষ, নারীসহ আহত ২০

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৬, ২৪ মার্চ ২০২৩   আপডেট: ১১:১৪, ২৪ মার্চ ২০২৩
গোপালগঞ্জে দুই বাসের সংঘর্ষ, নারীসহ আহত ২০

গোপালগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন। ঘটনার পর গোপালগঞ্জ-পয়সারহাট সড়কে ও প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

শুক্রবার (২৪ মার্চ) ভোরে গোপালগঞ্জ সদর উপজেলার গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের ভোজেরগাতী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহতরা হলেন- দিগন্ত পরিবহরের চালক বাদল মিয়া (৫০), সুপারভাইজার দিলীপ দাস (৪০), মেহরাব পরিবহরের চালক চাঁন মিয়া (৩২), যাত্রী সুনীল রায় (৭০), শিল্পী মন্ডল (৪৫), তারা মনি তালুকদার (৫০), শোভা ওঝা (৪১), দুলাল মধু (৩২), শিল্পী রানী বিশ্বাসক (৩৫)। তাদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শেখ মো. অরিফুল হক জানান, মেহরাব পরিবহনের একটি যাত্রীবাহী বাস পয়সারহাট থেকে ছেড়ে যশোরের বেনাপোলের দিকে যাচ্ছিল। এসময় সড়ক কুয়াশাচ্ছন্ন থাকায় বিপরীতমুখী ঢাকা থেকে ছেড়ে আসা কোটালীপাড়াগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মেহরাব পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ২০ যাত্রী আহত হন। পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফাসার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। দুর্ঘটনার পর গোপালগঞ্জ-পয়সারহাট সড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো। 

বাদল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়