ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ভোটের পরিবেশ ভালো: জায়েদা খাতুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৫ মে ২০২৩   আপডেট: ১১:৩৯, ২৫ মে ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন বলেছেন, ‘ভোট কেন্দ্রগুলোতে এখন পর্যন্ত এজেন্টেদের অবস্থা ভালো। ইভিএম নিয়ে আমার কোনো অভিযোগ নেই। পরিবেশ ভালো আছে।’ ছেলে জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টার দিকে কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়া শেষে  তিনি একথা বলেন। এসময় ভোট প্রদান করেন জাহাঙ্গীর আলমও। 

জায়েদা খাতুনের ছেলে জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র। তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় আওয়ামী লীগে থেকে স্থায়ী বহিষ্কার হয়েছেন। এরপর স্বতন্ত্র প্রার্থী মা জায়েদা খাতুনের হয়ে ভোটের মাঠে প্রচারণা শুরু করেন তিনি।

জায়েদা খাতুনের নির্বাচনী প্রধান সমন্বয়কারী ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ৪৮০টি ভোটকেন্দ্র সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। কিছু যায়গায় আমাদের এজেন্টদের ভয় দেখানো হচ্ছে। কিন্তু তাতে কিছু যায় আসে না। ভোটটা যেন বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠুভাবে হয়, কোনো যায়গায় যেন ভোট এবং ইভিএম মেশিন টেম্পারিং না করা হয় সেদিকে খেয়াল রাখতে প্রশাসনকে অনুরোধ জানাবো। 

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন ও সরকার বলছে সুষ্ঠু নির্বাচন হবে। তাই আমরা সর্বশেষ ভোট গণানা পর্যন্ত দেখবো কোথাও কোনো কারচুপি আছে কিনা। যদি কারচুপি হয় তাহলে গাজীপুরের মানুষ, দেশবাসী তা মেনে নিবে না। 

গাজীপুরে সকাল ৮ টা থেকে একযোগে ৪৮০টি কেন্দ্রে ভোট শুরু হয়েছে। সকাল থেকেই প্রতিটা কেন্দ্রে ভোটারদের ব্যপক উপস্থিত দেখা গেছে। তবে নারী ভোটারদের উপস্থিতি তুলনামূলক বেশি। এছাড়াও প্রবীণ ও প্রতিবন্ধীরাও ভোট দিতে কেন্দ্রে আসছেন।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়