ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ধর্ষণ মামলা: মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন আরও ২ জন 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ৬ জুন ২০২৩  
ধর্ষণ মামলা: মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন আরও ২ জন 

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলায় সাক্ষ্য দিয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়। ।

সাক্ষ্য প্রদানকারীরা হলেন- মামলার বাদীর ছেলে ও সাংবাদিক এনামুল হক প্রিন্স। এ নিয়ে এখন পর্যন্ত মামলাটিতে মোট ২২ জনের সাক্ষ্য গ্রহণ করা হলো। 

এর আগে, আজ (মঙ্গলবার) সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে আনা হয়। সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে পুনরায় মমিনুল হককে কাশিমপুর কারাগারে ফেরত পাঠানো হয়। 

আদালতে সাক্ষ্য দেওয়া শেষে সাক্ষীরা জানান, মামুনুল হক বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। 

প্রসঙ্গত, বিয়ের প্রলোভন দেখিয়ে ২০২১ সালের ৩০ এপ্রিল মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন এক নারী। এই মামলায় এখন পর্যন্ত বাদী এবং কয়েকজন পুলিশ কর্মকর্তাসহ ২২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আগামী ৮ আগস্ট মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেছেন বিচারক।

রাকিব/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ