ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সিলেটে সড়কে ড্রাম ফেলে অবরোধ, গাড়িতে আগুন দেওয়ার চেষ্টা 

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ৩১ অক্টোবর ২০২৩   আপডেট: ১৬:০১, ৩১ অক্টোবর ২০২৩
সিলেটে সড়কে ড্রাম ফেলে অবরোধ, গাড়িতে আগুন দেওয়ার চেষ্টা 

বিএনপির ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিনে সিলেটে দক্ষিণ সুরমার তেতলি এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে ড্রাম ও গাছ ফেলে সড়ক অবরোধ করা হয়। এছাড়া, যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর চালিয়ে আগুন দেওয়ার চেষ্টা করে। 

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে সড়ক থেকে ড্রাম ও গাছ সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। 

স্থানীয়রা জানান, সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিনার ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসানের নেতৃত্বে তেতলিতে পিকেটিং করা হয়। এছাড়া সকাল থেকেই বিএনপির নেতাকর্মীরা সিলেট-ঢাকা মহাসড়কের অতির বাড়ি এলাকায় অবস্থান নেয়। এসময় তারা সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করে স্লোগান দিতে থাকে। গাড়ি দেখতে পেলেই ধাওয়া দিচ্ছে। এসময় পুলিশের সঙ্গে অবরোধকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

অন্যদিকে, ১০টার দিকে দক্ষিণ সুরমার চন্ডিপুলে একটি বাসে ভাঙচুর চালিয়ে আগুন দেওয়ার চেষ্টা করে অবরোধকারীরা। সঙ্গে সঙ্গে পুলিশ চলে আসলে তারা পালিয়ে যায়।

এদিকে, সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূর পাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যায়নি কোনো বাস। নগরীতে মানুষের উপস্থিতিও কম।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার ইলিয়াস শরীফ জানান, সড়কে টহল বৃদ্ধি করা হয়েছে। মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশ প্রস্তুত রয়েছে। 

নূর/ইভা 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়