ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ২ 

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ৩১ অক্টোবর ২০২৩   আপডেট: ১৭:০৭, ৩১ অক্টোবর ২০২৩
কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ২ 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলাকালে দুই জন নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে উপজেলার ছয়সূতি এলাকায় সংঘর্ষে ১৫ পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এতথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, অবরোধকারীরা রাস্তায় বেরিকেড সৃষ্টি করলে পুলিশ তাদের সরানোর চেষ্টা করে। এ সময় তারা পুলিশের ওপর হামলা চালায়। এতে ‍পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এছাড়া ছয়সূতি ইউনিয়নের কৃষক দলের সভাপতি বিল্লাল মিয়া ও রেফায়েত উল্লাহ নামের দুই জনের মৃত্যু হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিপুলসংখ্যাক পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও জানান, মারা যাওয়া দুই ব্যক্তি পুলিশের গুলিতে নিহত হয়েছেন কিনা সেটি খতিয়ে দেখছে। 

বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ঘটনাস্থল থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অবরোধের প্রথম দিনে আজ সকালে ছয়সূতি ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে মিছিল বের করা হয়। মিছিলটি নিয়ে উপজেলার ছয়সূতি বাসস্ট্যান্ড এলাকায় যাওয়ামাত্র আগে থেকে অবস্থান নেওয়া পুলিশ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়েন। 

বিএনপি সূত্রে জানা গেছে, মারা যাওয়া দুইজনের মধ্যে রেফায়েত উল্লাহর লাশ ভাগলপুর মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল ও বিল্লাল মিয়ার লাশ শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

/রুমন চক্রবর্তী/এসবি/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়