ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অবরোধ-নৈরাজ্য ঠেকাতে রংপুরে শান্তি সমাবেশ 

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ৩১ অক্টোবর ২০২৩  
অবরোধ-নৈরাজ্য ঠেকাতে রংপুরে শান্তি সমাবেশ 

সরকারের পতন ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচির মধ্যে রংপুর শহরে শান্তি সমাবেশ করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। তাদের দাবি, স্বাধীনতার বিরোধী অপশক্তি, বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য, সন্ত্রাস ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে তারা এই উন্নয়ন ও শান্তি সমাবেশ করছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে নগরীর কাচারী বাজারস্থ বঙ্গবন্ধু ম্যূরালের সামনে শান্তি সমাবেশে অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল।

এ সময় অধ্যাপক মাজেদ আলী বাবুল বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা নস্যাৎ করতে স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত আবারও মাথা চাড়া দিয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যেন সুষ্ঠুভাবে সম্পন্ন না হয়, সেজন্য যে বিদেশি ষড়যন্ত্র অব্যাহত রয়েছে; তার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এছাড়াও সমাবেশ থেকে বিএনপি ও জামায়াতের অযৌক্তিক অবরোধ‌ কর্মসূচি ও নৈরাজ্যের প্রতিবাদ জানান‌ তিনি।

সমাবেশে মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জেলা যুবলীগের সভাপতি লক্ষীণ কুমার দাস, সম্পাদক মেহেদী হাসান রনি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিনসহ স্থানীয় শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।
 

আমিরুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়