ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গাজীপুরে বিএনপির নির্বাহী কমিটির সদ্যসহ গ্রেপ্তার ৮ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ৮ নভেম্বর ২০২৩  
গাজীপুরে বিএনপির নির্বাহী কমিটির সদ্যসহ গ্রেপ্তার ৮ 

গাজীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী সাইয়েদুল আলম বাবুলসহ দলটির ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৮ নভেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকায় অবরোধের সমর্থনে মিছিল করার সময় তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে, গতকাল মঙ্গলবার রাতে আরও দুই নেতাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- চাপাইর ইউনিয়ন বিএনপি সভাপতি দেওয়ান গোলাম রাব্বানী (৫৬), চাপাইর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মো. মোসলেম উদ্দিন (৫০), চাপাইর ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড বিএনপি সহ-সভাপতি মোসলেম উদ্দিন মৃধা লিটন (৪৮), ফুলবাড়িয়া ইউনিয়ন বিএনপি সভাপতি ও সদস্য উপজেলা বিএনপি মো. জালাল উদ্দিন (৫৫ ), কালিয়াকৈর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক মো. খোকন (৪০) ও ফুলবাড়ী ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী মোহাম্মদ রনি ইসলাম (৩৫)। গ্রেপ্তার হওয়া অপর জনের নাম জানা যায়নি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান জানান, বুধবার সকালে বোর্ডঘর এলাকায় মিছিলের প্রস্তুতিকালে বিএনপির কেন্দ্রীয় নেতা কাজী সাইদুল আলম বাবুলসহ বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে, গতকাল রাতে অভিযান চালিয়ে বিএনপির আরও ২ নেতাকে গ্রেপ্তার করা হয়। তারাদেরকে গাড়ি পোড়ানোর মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

রেজাউল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়