ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সিরাজগঞ্জে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:১৬, ১২ নভেম্বর ২০২৩
সিরাজগঞ্জে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ চলছে। এতে সিরাজগঞ্জ থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

রোববার (১২ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে টিকিট কাউন্টারও। তবে অভ্যন্তরীণ রুটে বাস চলাচল করছে।

সিরাজগঞ্জ থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাস টার্মিনালে আসা রিফাত খন্দকার বলেন, বাস না চলায় ট্রেনের টিকিট কেটে ঢাকা রওনা হয়েছি। এর আগেও অবরোধে টিকিট কাটলেও সিট না পেয়ে দাঁড়িয়ে যেতে হয়েছে।

বাসচালক আব্দুল আজিজ বলেন, যেভাবে অবরোধ চলছে, আমরা কীভাবে বাঁচব। আমাদের তো চাকা না ঘুরলে সংসার চলে না। অবরোধে অন্য গাড়ী চললেও আমাদের বসে থাকতে হচ্ছে।

অনিক-অরিন পরিবহনের সুপারভাইজার আশিক বলেন, চতুর্থ দফার অবরোধের কারণে ভোর থেকে স্ট্যান্ডের প্রায় পাঁচ শতাধিক বাস চলাচল বন্ধ আছে।

অভি এন্টারপ্রাইজ কাউন্টারের ম্যানেজার রানা সেখ বলেন, বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধে ভোর থেকে কোনো বাস ছাড়া হয়নি। অবরোধকে কেন্দ্র করে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ব্যাপক পুলিশ মোতায়েন রয়েছে। 

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান তালুকদার বলেন, বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে দেশের বিভিন্ন স্থানে বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটছে। এ জন্য দূরপাল্লার কোনো পরিবহন ছাড়া হচ্ছে না। এতে পরিবহন মালিক ও শ্রমিকরা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বলেন, পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। একইসঙ্গে জেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। এখন পর্যন্ত সিরাজগঞ্জে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

রাসেল/কেআই

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়