ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

চাঁদপুরে নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা বন্ধের নির্দেশ

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ১৯ নভেম্বর ২০২৩  
চাঁদপুরে নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা বন্ধের নির্দেশ

চাঁদপুরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকল প্রচারণা বন্ধের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

চাঁদপুর জেলার ৫টি সংসদীয় আসনের সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেইট, তোরণ বা রে, প্যান্ডেল ও আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী ও নির্বাচনী ক্যাম্প নানা স্থানে স্থাপন করা হয়েছে। এসব অপসারণ করার জন্য জেলা প্রশাসক কামরুল হাসান গণবিজ্ঞপ্তি জারি করেছেন।

রোববার (১৯ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নির্বাচন কমিশন সচিবালয় আগামী জানুয়ারিতে দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সময়সূচি ঘোষণা করেছে। তাই সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেইট, তোরণ বা রে, প্যান্ডেল ও আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী ও নির্বাচনী ক্যাম্প থাকলে সেগুলো অপসারণ করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে।

এ বিষয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, চাঁদপুর জেলার ৫টি আসনের প্রার্থীগণের বিজ্ঞপ্তিতে বর্ণিত নির্বাচনী প্রচারণা সামগ্রী ২১ নভেম্বর রাত ১২টার পূর্বে সংশ্লিষ্ট ব্যাক্তিদের নিজ খরচে অপসারণের নির্দেশ দেয়া হয়েছে।
 

অমরেশ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়