ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

কুমিল্লায়-১ আসনে নৌকার প্রার্থী হতে চায় বাবা ও ছেলে

কুমিল্লা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৩, ২০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:৪৩, ২০ নভেম্বর ২০২৩
কুমিল্লায়-১ আসনে নৌকার প্রার্থী হতে চায় বাবা ও ছেলে

মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া

কুমিল্লা-১ (দাউদকান্দি ও তিতাস) আসনের বর্তমান সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পাশাপাশি তার ছেলে মেজর (অব.) মোহাম্মদ আলীও একই আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকালে ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দুই ফরম সংগ্রহ করেন তারা। মেজর (অব:) মোহাম্মদ আলী নিজে বিষয়টি নিশ্চিত করেছেন।

ছেলেকে ‘বিকল্প’ রেখে মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূইয়া নিজের আসন ধরে রাখতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, ‘আমি দীর্ঘ দিন ধরে এলাকায় রাজনীতি করছি। তিতাস দাউদকান্দির মানুষ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। তবে নেত্রী যদি আমার বাবাকে আবারও নৌকার মনোনয়ান দেয়, আমরা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করব।’  

বর্তমান সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূইয়া বলেন, ‘শেখ হাসিনা আমার উপর বিগত সময় আস্থা রেখেছেন, আমি এলাকার উন্নয়ন করে আস্থার প্রতিদান দিয়েছি। ইনশাআল্লাহ এবারও আমি নৌকা পাব।’ 

দ্বাদশ জাতীয় সংসদের তফসিল অনুযায়ী নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। 
 

রুবেল/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়