ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

আমাদের ওপর কোনো চাপ নেই: ইসি রাশেদা

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ২৩ নভেম্বর ২০২৩  
আমাদের ওপর কোনো চাপ নেই: ইসি রাশেদা

নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা বলেছেন, ‘আমাদের ওপর কোনো চাপ নেই। আমরা কোনো চাপে বিশ্বাসী  না। আমরা আমাদের মতো যতটুকু যেভাবে করণীয় সংবিধান সম্মত রেখে যেভাবে ইলেকশন করবো। আমরা এখন সেই পথেই হাঁটছি। কোনো চাপ নেই।’ 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের অডিটরিয়ামে রংপুর বিভাগের চার জেলা পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর ও নীলফামারীর জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা  নির্বাচন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট জেলার ২৮টি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, ওসি ও উপজেলা নির্বাচনী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। 

নির্বাচন কমিশনার বলেন, সব কর্মকর্তার সঙ্গে কথা হয়েছে। আমাদের ইচ্ছা অবাধ, সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন হবে। ভোটাররা আসবেন কেন্দ্রগুলোতে। তারা নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 

নির্বাচনে বিএনপির মতো একটি বড় দল অংশগ্রহণ করছে না তারপরও এই নির্বাচন অংশগ্রহণমূলক হবে কিনা এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এই প্রশ্নের উত্তর আমাদের প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) মহোদয় দিয়েছেন। এখানে নতুন করে কিছু বলার নেই। আমরা কোনো কাজে এলোমেলো হতে চাই না। এখন যেটা আমাদের সামনে করণীয় সেটা হলো- ইলেকশনটা করতে হবে।

মোসলেম/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়