ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

অবাধ নির্বাচন উপহার দেবে কমিশন: ইসি আহসান

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ২৫ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:১৮, ২৫ নভেম্বর ২০২৩
অবাধ নির্বাচন উপহার দেবে কমিশন: ইসি আহসান

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান বলেছেন, ‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশন কাজ করছে। আর এ জন্য নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে নিরপেক্ষ থেকে কাজ করতে হবে। ভোটাররা যাতে ভোটকেন্দ্র এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেই পরিবেশ নির্বাচন কমিশন নিশ্চিত করবে।’ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার (২৫ নভেম্বর) দুপুরে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে ঝালকাঠিসহ তিন জেলার নির্বাচন কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা, গোয়েন্দা ও সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিমিয় সভা শেষে তিনি একথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আহসান হাবিব বলেন, নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির যে এজেন্ডা রয়েছে সেটি একটি ডিফ্রেন্ড ইস্যু। এ বিষয়ে নির্বাচন কমিশনের কিছুই করার নেই। চাইলে রাজনৈতীক দলগুলো বসে আলোচনার মাধ্যমে সমাধানে আসতে পারে। তারা যদি কোনো সমাধানে আসে সে ক্ষেত্রে নির্বাচন কমিশন বসে নির্বচনের বিষয়ে সিদ্ধান্ত নেবে। 

তিনি বিএনপিকে উদ্যেশ্য করে বলেন, তারা যদি নির্বাচনে আসে তাহলে আমরাও (কমিশন) তৃপ্তি পাবো। আমার চেয়েছি নির্বাচনে সব দলের অংশগ্রহণ। সে লক্ষে প্রথম থেকেই আমরা সব ধরনের চেষ্টা করেছি।

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুমের সভাপতিত্বে সভায় ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনা জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নির্বাচন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অলোক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়