ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

চাঁদপুরের ৫ আসনে লাঙল চান ১৩ জন

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২৫ নভেম্বর ২০২৩   আপডেট: ২১:৩২, ২৫ নভেম্বর ২০২৩
চাঁদপুরের ৫ আসনে লাঙল চান ১৩ জন

চাঁদপুর জেলার পাঁচটি সংসদীয় আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির (লাঙল প্রতীক) মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন ১৩ জন। শনিবার (২৫ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা শাখার সভাপতি এমরান হোসেন মিয়া।

চাঁদপুর-১ (কচুয়া) আসনে জাতীয় পার্টির মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. শহীদুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফ্রান্স শাখা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিব খান ইসমাইল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবু জাহেদ।

চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনে দুই জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছেন। তারা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা শাখার সভাপতি এমরান হোসেন মিয়া ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফ খান।

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে লাঙল প্রার্থীকের প্রার্থী হতে মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছেন- দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সিনিয়র সহসভাপতি প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মহসীন খান ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফ খান।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে ৩ জন মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দেন। তারা হলেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশীদ সুমন, চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা মনিরুল ইসলাম মনির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা হাফেজ মাহমুদুল আনোয়ার।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) আসন থেকে মনোনয়নপ্রত্যাশী দুইজন। তারা হলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ছাত্র নেতা জিয়াউর রহমান বিপুল ও জাতীয় মৎস্যজীবী পার্টির কেন্দ্রীয় কমিটির নেতা ওমর ফারুক।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা শাখার সভাপতি এমরান হোসেন মিয়া বলেন, আগামী দুই-এক দিনের মধ্যে দলের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আমরা আশা করছি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে চাঁদপুরের ৫টি আসনেই লাঙল মার্কার জয় জয়কার হবে। জনগণ আমাদের পক্ষে আছে ইনশাআল্লাহ।

অমরেশ/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়