ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

চাঁদপুরের ৫টি আসনের ২টিতে পরিবর্তন

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ২৬ নভেম্বর ২০২৩  
চাঁদপুরের ৫টি আসনের ২টিতে পরিবর্তন

চাঁদপুরের ৫টি আসনের মধ্যে ২টি আসনে পরিবর্তন এনে নৌকার মনোনয়নে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে সকল প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

চাঁদপুর-১ কচুয়া আসনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের পরিবর্তে এবার নৌকায় দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে দলটির কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদকে।

এছাড়াও চাঁদপুর-২ মতলব উত্তর ও দক্ষিণে বর্তমান সংসদ সদস্য নুরুল আমিন রুহুলের পরিবর্তে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে দলটির প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে। তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ছিলেন।

চাঁদপুর-৩ সদর ও হাইমচর আসনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পুনরায় মনোনয়ন পেয়েছেন। এ আসনে এবার সম্ভাবনাময় হিসেবে আলোচনায় ছিলেন দলটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

এছাড়া চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে অপরিবর্তিত হিসেবে বর্তমান সংসদ সদস্য শফিকুর রহমান দলীয় মনোনয়ন পেয়েছেন। এই আসনটিতে আলোচনায় ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকৃত চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান। আর চাঁদপুর-৫ হাজীগঞ্জ শাহরাস্তিতেও অপরিবর্তিত হিসেবে বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম পুনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন। আসনটিতে আলোচনায় ছিলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

এদিকে মনোনয়ন ঘোষণার পর পরই মনোনয়ন প্রাপ্তদের কর্মী- সমর্থকগণ মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেন। তারা নির্বাচনে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করার অনুরোধ জানিয়েছেন।
 

অমরেশ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়