ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

সাকিবের বাড়িতে মানুষের ভিড়, মিষ্টি বিতরণ করলো পরিবার

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ২৬ নভেম্বর ২০২৩   আপডেট: ২০:১১, ২৬ নভেম্বর ২০২৩
সাকিবের বাড়িতে মানুষের ভিড়, মিষ্টি বিতরণ করলো পরিবার

মাগুরা শহরের কেশব মোড়ে সাকিব আল হাসানের বাড়ি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের বাড়িতে ভিড় করেন সাধারণ মানুষজন। এ সময় সাকিবের পরিবারের পক্ষ থেকে উৎসুক মানুষদের মধ্যে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়। এতে মাগুরা-১ (মাগুরাসদর-শ্রীপুর) আসনের প্রার্থী হিসেবে বিশ্বসেরা এই অলরাউন্ডারের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

প্রার্থী হিসেবে সাকিব আল হাসানের নাম ঘোষণার পরপরই মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে সমর্থক ও বন্ধুদের উপস্থিত হতে দেখা যায়। এ সময় বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা কয়েকজন তরুণ জানান, সাকিব শুধু মাগুরার নয়, বাংলাদেশের গর্ব। সাকিব বাংলাদেশের বড় বিজ্ঞাপন। সাকিব হাসলে হাসে বাংলাদেশ। তাকে মনোনয়ন দেওয়ায় আমরা দারুণ খুশি।

সাকিব আল হাসানের বাবা (সাবেক ব্যাংকার ও ফুটবলার) মাশরুর রেজা কুঠিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিবকে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন। আমরা খুশি হয়েছি। পরিবারের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ।

এদিকে, সাকিবের মাগুরা শহরের বাসভবনের আশপাশে পুলিশকে টহল দিতে দেখা গেছে। 

উল্লেখ্য, বর্তমানে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) ছিলেন। তার বাবা মাগুরা-২ আসন থেকে চার বারের সংসদ সদস্য ছিলেন।

শাহীন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়