ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

খুলনা-৩ আসন

মন্নুজান সুফিয়ান মনোনয়নবঞ্চিত হওয়ায় সড়ক অবরোধ 

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৭, ২৬ নভেম্বর ২০২৩   আপডেট: ২০:১৮, ২৬ নভেম্বর ২০২৩
মন্নুজান সুফিয়ান মনোনয়নবঞ্চিত হওয়ায় সড়ক অবরোধ 

খুলনা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান মনোনয়নবঞ্চিত হওয়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন তার সমর্থকরা। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় খুলনা-যশোর মহাসড়কের রেলিগেটে প্রতিমন্ত্রীর বাস ভবনের সামনের সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন তারা। 

সড়ক অবরোধের খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু তারা নেতাকর্মীদের সড়ক থেকে সরিয়ে দিতে ব্যর্থ হয়। এসময় সড়কের দুই পাশে প্রচুর সংখ্যক যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘণ্টা সড়কে অবস্থান নেওয়ার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নেতাকর্মীদের সরিয়ে নেন আওয়ামী লীগের সিনিয়র নেতারা। 

এদিকে, সন্ধ্যার পর রেলিগেট এলাকায় শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এবং মনোনয়ন পাওয়া এস এম কামাল হোসেনের সমর্থকদের মধ্যে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় কয়েকজন আহত হন। পরে বিপুল সংখ্যক পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত মনোনয়ন যারা মানেন না, তারা আওয়ামী লীগের কেউ না।

নূরুজ্জামান/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়