ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

লক্ষ্মীপুরের ৪ আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ২৬ নভেম্বর ২০২৩  
লক্ষ্মীপুরের ৪ আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২৯৮টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে আওয়ামী লীগ। রোববার (২৬ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থীদের তালিকা ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

লক্ষ্মীপুরের চারটি আসনে যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন- লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আনোয়ার হোসেন খান। তিনি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান সংসদ সদস্য।

লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য। ওই আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে তিনি গত সংসদের সদস্য নির্বাচিত হন।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে গোলাম ফারুক পিংকু। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি। চলতি মাসের ৫ তারিখ আসনটির উপনির্বাচনে তিনি দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচিত হন।

লক্ষ্মীপুর-৪ (রামগতি) আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী মনোনয়ন পেয়েছেন। তিনি প্রথমবারের মতো প্রত্যক্ষ নির্বচনে দলীয় মনোনয়ন লাভ করেন। এর আগে তিনি দশম জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

জাহাঙ্গীর/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়