ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

গোপালগঞ্জের ২ আসনে প্রার্থী দিয়েছে জাপা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ২৭ নভেম্বর ২০২৩  
গোপালগঞ্জের ২ আসনে প্রার্থী দিয়েছে জাপা

সহিদুল ইসলাম মোল্যা ও কাজী শাহীন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ ও গোপালগঞ্জ-২ আসনে নিজ দলের প্রার্থীদের নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি। তবে, গোপালগঞ্জ-৩ আসনে প্রার্থী ঘোষণা করেনি তারা। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় দলের চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে প্রার্থীদের নাম ঘোষণা করেন মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

গোপালগঞ্জ-১ আসন থেকে লাঙল প্রতীকে নির্বাচন করবেন সহিদুল ইসলাম মোল্যা। তিনি আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য লে: কর্লেণ (অব.) ফারুখ খানের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আরও পড়ুন: গোপালগঞ্জ-৩ আসনে আ.লীগ প্রার্থী শেখ হাসিনা, কোটালীপাড়ায় আনন্দ মিছিল

গোপালগঞ্জ-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছে কাজী শাহীন। তিনি আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

জাতীয় পার্টির সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ-৩ আসনে প্রার্থীর নাম মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরের দিকে ঘোষণা করা হতে পারে। এই আসনে জাতীয় পার্টির প্রার্থী যিনি হবেন তার প্রতিদ্বন্দ্বি হিসেবে রয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ঘাটি হিসাবে পরিচিত। এ জেলার মানুষ মনে প্রাণে নৌকাকে ধারণ করায় বিগত নির্বাচনগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটের ব্যাবধানে জীয় হয়ে আসছেন। 

বাদল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়