ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ-১ ও ২ আসন

ভোটের মাঠে থাকতে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন নজরুল ও গোলাম মোস্তফা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ২৭ নভেম্বর ২০২৩   আপডেট: ২১:১১, ২৭ নভেম্বর ২০২৩
ভোটের মাঠে থাকতে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন নজরুল ও গোলাম মোস্তফা

নজরুল ইসলাম ও গোলাম মোস্তফা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জর দুটি আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটের মাঠে থাকতে মনোনয়নপত্র উত্তোলন করেছেন শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম এবং গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।

সোমবার (২৭ নভেম্বর) চাঁপাইনবাবগঞ্জ-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে তারা মনোনয়নপত্র তোলেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচনে অংশ নিতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন সৈয়দ নজরুল ইসলাম। তার সমর্থকদের দাবি, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী সামিল উদ্দিন আহমেদ শিমুল দৃশ্যমান কোনো উন্নয়ন করতে পারেননি। এছাড়াও এই সংসদ সদস্যদের বিরুদ্ধে ভোটারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগও করেন তারা। সৈয়দ নজরুল ইসলাম আজ সোমবার শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র তুলেছেন। 

সৈয়দ নজরুল ইসলাম বলেন, জনগণ ভোট দিয়ে আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন। তারাই আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চাচ্ছেন। জনগণের আগ্রহের প্রেক্ষিতে আমি সংসদ সদস্য পদে ভোটের মাঠে নামার জন্য প্রস্তুত আছি।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে গোলাম মোস্তফা বিশ্বাস ২০১৪ সালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সুবিধা করতে না পারায় তাকে পরের নির্বাচনে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। 

গোলাম মোস্তফা জানান, তিনি শতভাগ আশাবাদী জনগণ তাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করবেন। 

মেহেদী/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়