ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

পটুয়াখালী-৪: সাংবাদিক মিঠু মশাল প্রতীকে লড়বেন

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২৮ নভেম্বর ২০২৩  
পটুয়াখালী-৪: সাংবাদিক মিঠু মশাল প্রতীকে লড়বেন

সাংবাদিক বিশ্বাস শিহাব পারভেজ মিঠু

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে মশাল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাংবাদিক বিশ্বাস শিহাব পারভেজ মিঠু।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কলাপাড়া প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য নিশ্চিত করেন তিনি। এর আগে গত ২৪ নভেম্বর জাতীয় সমাজতান্ত্রিক দলের পক্ষ থেকে তাকে মনোনীত করা হয়।

আগামী বৃহস্পতিবার তিনি কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করবেন। এর আগে সে ১৯৯১ সালে ৫ম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে জাসদের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। 

সাংবাদিক বিশ্বাস শিহাব পারভেজ মিঠু বলেন, ‘পটুয়াখালী-৪ আসনে আমাকে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) থেকে মনোনীত করায় কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনুসহ মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র প্রতিহত করতে সাংবিধানিক সংকট উত্তরণে আগুন সন্ত্রাসী অপশক্তির বিরুদ্ধে সোচ্চার থেকে সর্বস্তরের মানুষের সাথে ছিলাম। আজীবন তাদের পাশে থাকতে চাই। ৩০ নভেম্বর নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দিবো। আশা করছি এ আসনের মানুষ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।’

কলাপাড়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক উত্তম দাস বলেন, ‘দল সাংবাদিক মিঠু ভাইকে মনোনয়ন দিয়েছে। আমরা তার পাশে আছি। আমরা উপজেলা জাসদ জোরালোভাবে তার পাশে থেকে তাকে নির্বাচিত করার লক্ষ্যে কাজ করবো।
 

ইমরান/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়