ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

জোটবদ্ধভাবে নির্বাচন ও সমঝোতার আলোচনা চলছে: শিরীন আখতার

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ২৮ নভেম্বর ২০২৩  
জোটবদ্ধভাবে নির্বাচন ও সমঝোতার আলোচনা চলছে: শিরীন আখতার

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচন ও সমঝোতার আলোচনা চলছে বলে জানিয়েছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার। বিদেশি ও বহিরাগতদের হস্তক্ষেপে কোনো কিছু যায় আসে না উল্লেখ করে তিনি বলেন, ‌‘সংবিধান অনুসারে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।’ 

মঙ্গলবার (২৮ নভেম্বর) ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ফেনী-১ (ফুলগাজী-পরশুরাম-ছাগলনাইয়া)  আসনের জন্য মনোনয়ন ফরম জমা দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

শিরীন আখতার বলেন, নির্বাচন অংশগ্রহণমূলক যাতে হয়, সে বিষয়ে আমরা কথা বলেছি। ইতোমধ্যে আওয়ামী লীগ, জাসদ ও জাতীয় পার্টি তাদের প্রার্থী ঘোষণা করেছে। তারই অংশ হিসেবে আমি ফেনী-১ আসনে জাসদ থেকে মনোনয়ন ফরম জমা দিয়েছি। আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচনের বিষয়ে আমাদের মধ্যে আলোচনা হচ্ছে, সমঝোতা হচ্ছে। মনোনয়ন ফরম জমা দেওয়া শেষ হলে জোটবদ্ধ নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে। 

তিনি আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই। বিএনপি-জামায়াত দেশে যেভাবে হরতাল অবরোধ দিচ্ছে তা জনজীবনে কোন প্রভাব ফেলতে পারেনি। তবে, কোথাও কোথাও বিএনপি-জামায়াত অগ্নি সন্ত্রাস করছে, নাশকতা করছে। আমরা স্পষ্ট বলেছি, এ সমস্ত অপকর্ম মোকাবিলা করেই আমরা নির্বাচনের দিকে এগিয়ে যাবো।

এসময় জাসদের ফেনী জেলা সভাপতি নুরুল আমিন, ছাগলনাইয়া উপজেলা সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ, ডাক্তার অমিত মনোশিজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সাহাব/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়