ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

নৌকায় ভোট দেওয়ার জন্য মানুষ প্রস্তুত: জাহিদ মালিক

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ২৮ নভেম্বর ২০২৩  
নৌকায় ভোট দেওয়ার জন্য মানুষ প্রস্তুত: জাহিদ মালিক

গণতন্ত্র রক্ষার নির্বাচনে এদেশের মানুষ আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ৩টার দিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মানিকগঞ্জ-৩ আসনের মনোনয়নপত্র রিটার্নিং অফিসারের কাছে জমা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জাহিদ মালিক বলেন, যারা এ দেশ চাইনি সেই রাজাকার আলবদর বিএনপির কাছে দেশ নিরাপদ নয়। তারা মৌলবাদ-জঙ্গিবাদ সৃষ্টি করে। আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করে, গুলি করে হত্যা করে। তাদের কাছে এ দেশ নিরাপদ নয়। নিরাপদ শুধু শেখ হাসিনার কাছে, আওয়ামী লীগের কাছে। 

তিনি আরও বলেন, শেখ হাসিনার মাধ্যমে বাংলাদেশের অভূতপূর্বক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ ও স্বাস্থ্য সেবা পৌঁছে গেছে। করোনা মহামারির সময় দেশের কোটি কোটি মানুষকে বিনামূল্যে টিকা দেওয়ার ব্যবস্থা করেছে তার সরকার। শুধু তাই নয়, প্রতিটি ক্ষেত্রেই অভূতপূর্ণ উন্নয়ন করেছেন শেখ হাসিনার সরকার। শেখ হাসিনার জন্যই গণতন্ত্র রক্ষার নির্বাচনে এ দেশের মানুষ আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন। 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপির সময় দেশের কৃষকেরা সার পেতো না। সারের দাবিতে আন্দোলন করতে গেলে গুলি করে হত্যা করা হতো কৃষকদের। তাদের সময় দেশে চাঁদাবাজি, খুন, ডাকাতিসহ প্রতিটা ক্ষেত্রেই দুর্নীতি হতো। সেজন্য দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না।

চন্দন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়