ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

কুমিল্লা-৬: স্বতন্ত্র নির্বাচন করবেন এমপি সীমা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ২৮ নভেম্বর ২০২৩  
কুমিল্লা-৬: স্বতন্ত্র নির্বাচন করবেন এমপি সীমা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬ সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন কুমিল্লার রাজনীতির সিংহ পুরুষ হিসেবে পরিচিত অধ্যক্ষ আফজল খানের কন্যা আনজুম সুলতানা সীমা এমপি। বুধবার (২৯ নভেম্বর) বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তিনি এ ঘোষণা দেবেন। 

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকালে কুমিল্লা চেম্বার অফ কমার্সের কার্যালয়ে সমর্থক ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আনজুম সুলতানা সীমা এমপি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন— বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। এ ক্ষেত্রে আমি আমার নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘আমার বাবা আফজল খান ও ভাই ইমরান খানের স্বপ্ন পূরণে আমি কাজ করে যাব। আমি কুমিল্লার মানুষের উন্নয়নে কাজ করে যাব।’

কুমিল্লা-৬ সংসদীয় আসনে মনোনয়ন দেওয়া হয়েছে আ ক ম বাহাউদ্দীন বাহারকে। তিনি এই আসনের টানা তিন বারের সংসদ সদস্য ছিলেন। যিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতিও।
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়