ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

ঝিনাইদহে অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৬, ২৮ নভেম্বর ২০২৩  
ঝিনাইদহে অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল

ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খয়েরতলা এলাকা থেকে মিছিল বের করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির সদস্য আব্বাস উদ্দিন, উপজেলা কৃষক দলের সদস্য সচিব মোকছেদুল মোমিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল হক খোকা, যুগ্ম আহ্বায়ক ফিরোজ কবির, আব্দুল লতিফ, স্বেচ্ছাসেবক দলের সোহেল রানা, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মৌসুম উদ্দিন শোভন, পৌর ছাত্রদলের আহ্বায়ক জুয়েল রানা, সদস্য সচিব তরিকুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাইফুল ইসলাম ফিরোজ বলেন, ‘যদি জনগণের এক দফা দাবি এই সরকার মেনে না নিয়ে পূর্বের ন্যায় প্রহসনের ভোটারবিহীন নির্বাচন করতে চায়, তবে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে জনগণকে সঙ্গে নিয়ে সারা বাংলাদেশ অচল করে দেওয়া হবে। বাংলাদেশের জনগণ স্বচ্ছ নির্বাচন দেখতে চায়। ভোটের মাধ্যমে তারা তাদের প্রতিনিধি নির্বাচিত করতে চায়। এই অবৈধ তফসিল বিএনপি মানে না।’
 

শাহরিয়ার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়