ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

মিরসরাইয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আ.লীগ নেতা গিয়াস উদ্দিন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২৯ নভেম্বর ২০২৩  
মিরসরাইয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আ.লীগ নেতা গিয়াস উদ্দিন

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ গিয়াস উদ্দিন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন। 

গিয়াস উদ্দিন সাংবাদিকদের জানান, স্বাধীনতা পরবর্তী সময় থেকেই তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। সবশেষ তিনি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিপুল ভোটের ব্যবধানে মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।  মিরসরাইয়ের মাটি ও মানুষের সঙ্গে আমার সম্পর্ক। মিরসরাইয়ের উন্নয়ন ও সাধারণ মানুষের কল্যাণে আমি বছরের পর বছর কাজ করে আসছি। সেই ধারাবাহিকতায় মিরসরাইয়ের সর্বস্তরের মানুষের দাবি ও চাওয়ায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছি। 

তিনি আরও বলেন, নেত্রী বলেছেন কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত না হয়। যেহেতু, মিরসরাইয়ের মানুষ আমাকে মনেপ্রাণে ভালোবাসেন তাই তাদের ইচ্ছায় আমি স্বতন্ত্র প্রার্থী হচ্ছি। আগামীকাল ৩০ নভেম্বর আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসকের কাছে মনোনয়নপত্র দাখিল করবো। 

মত বিনিময় সময় উপস্থিত ছিলেন- একই আসনের অপর মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট। 

প্রসঙ্গত, স্বাধীনতা পরবর্তী সময় থেকে চট্টগ্রাম-১ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে আসছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এবার তিনি নিজের আসনটি ছেড়ে দিয়েছেন তার ছেলে মাহবুবুর রহমান রুহেলকে। রুহেল এবারের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

রেজাউল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়