ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

শেখ হাসিনার পক্ষে গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র দাখিল

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:০৮, ২৯ নভেম্বর ২০২৩
শেখ হাসিনার পক্ষে গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র দাখিল

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেন শেখ হেলাল উদ্দিন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে মনোনয়নপত্র দাখিল করেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

এ সময় অন্যদের মধ্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও প্রধানমন্ত্রীর প্রধান নির্বাচনী এজেন্ট মো. শহীদ উল্লা খোন্দকার, সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, এদিন দুপুর ১টার দিকে গোপালগঞ্জ-২ আসনে শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে মনোনয়নপত্র দাখিল করা হয়। এ সময় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার মনোনয়নপত্র জমা দিয়েছি। আগামী নির্বাচনে সাধারণ মানুষ ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসাবেন, এই প্রত্যাশা আমাদের।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-২ আসনে শেখ ফজলুল করিম সেলিমের মনোনয়নপত্র গ্রহণ করেছি। গোপালগঞ্জ তিনটি আসনের মধ্যে গোপালগঞ্জ-১ আসনে ৪টি, গোপালগঞ্জ-২ আসনে ৫টি এবং গোপালগঞ্জ-৩ আসনে ৬টিসহ মোট ১৫ মনোনয়নপত্র বিভিন্ন দল ও স্বতন্দ্র প্রার্থীর কাছ থেকে পেয়েছি। 

তিনি আরও বলেন, আগামীকাল ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। আগামী ২ থেকে ৪ ডিসেম্বর বাছাই করা হবে। নির্বাচনকে কেন্দ্র করে গোপালগঞ্জের পরিবেশ সুন্দর রয়েছে। 

বাদল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়